বুধবার, ১৩ নভেম্বর ২০১৯

আকসুর মুখোমুখি হয়ে নিঃশর্ত স্বীকারোক্তি

এক বছর ধরেই ব্যাপারটি নিজের মধ্যে রেখে যন্ত্রণা ভোগ করছিলেন তিনি। কাছের কাউকেও ঘুণাক্ষরে টের পেতে দেননি যে তার বিরুদ্ধে কী মারাত্মক অভিযোগ এনেছে আইসিসি। ভেবেছিলেন, হয়তো সবকিছু ঠিক হয়ে যাবে। কেননা, মাঝের প্রায় অনেকটা সময় এ ব্যাপারে আইসিসি আর কোনো যোগাযোগ করেনি তার সঙ্গে। কিন্তু সে সময় যে আইসিসি অভিযুক্ত ওই জুয়াড়ির ব্যাপারে খোঁজখবর নিচ্ছিল, সেটাও টের পাননি। সেই জুয়াড়ির খোঁজ নিতে গিয়েই আকসু দেখতে পায়, ঢাকা লিগের একসময়কার দাপুটে ক্রীড়া সংগঠকের সঙ্গে সাকিব এবং ওই জুয়াড়ির ভালো সম্পর্ক ছিল। তার পর থেকেই এ তদন্ত আরও গভীরে যায়। সাকিব নিশ্চিত হয়ে যান, সাজা তাকে পেতেই হচ্ছে। জাতীয় দলের এক সিনিয়র ক্রিকেটারের কাছে প্রথম এ ব্যাপারটি জানান তিনি। এ ছাড়া ক্রিকেটাঙ্গনে খুব ঘনিষ্ঠ একজনকে ব্যাপারটি খুলে বলেন।

সেই জুয়াড়ির খোঁজ নিতে গিয়েই আকসু দেখতে পায়, ঢাকা লিগের একসময়কার দাপুটে ক্রীড়া সংগঠকের সঙ্গে সাকিব এবং ওই জুয়াড়ির ভালো সম্পর্ক ছিল।

তার পর থেকেই এ তদন্ত আরও গভীরে যায়। সাকিব নিশ্চিত হয়ে যান, সাজা তাকে পেতেই হচ্ছে। জাতীয় দলের এক সিনিয়র ক্রিকেটারের কাছে প্রথম এ ব্যাপারটি জানান তিনি। এ ছাড়া ক্রিকেটাঙ্গনে খুব ঘনিষ্ঠ একজনকে ব্যাপারটি খুলে বলেন।

না জেনে ভুলটি করে বসেছেন- আকসুর মুখোমুখি হয়ে নিঃশর্তভাবে  এমন স্বীকারোক্তি দিয়েছেন তিনি।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত