শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

আট বি‌শিষ্ট ব্যক্তি‌কে ‘পল্লীবন্ধু পদক’ দি‌য়ে‌ছে জাতীয় পা‌র্টি

আট বিভাগে দে‌শের ৮ বিশিষ্ট ব্যক্তি‌কে পল্লীবন্ধু- ২০২১ দিয়ে‌ছে জাতীয় পা‌র্টি। জাতীয় সংস‌দের বি‌রোধীদলীয় উপ‌নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের তা‌দের হা‌তে এই পদক তু‌লে দেন।

জাতীয় পা‌র্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ৯২তম জন্মদিন উপলক্ষে প্রথমবারের মতো এই পদক প্রদান করা হল দল‌টির পক্ষ থে‌কে।

প্রয়াত হু‌সেইন মুহমদ এরশাদের নামে প্রব‌র্তিত এই পদক তার প্রত্যেক জন্মবার্ষিকীতে প্রদানের ঘোষণা দিয়েছে জাত‌ীয় পা‌র্টি। রোববার হোটেল সোনারগাঁওয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পদক, সম্মাননা ও এক লাখ টাকার চেক হস্তান্তর করা হয়।

স্বাস্থ্যে বীর মুক্তিযোদ্ধা ও গণ স্বাস্থ‌্য কেন্দ্রের ট্রা‌স্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, সাহিত্যে স্বনামধন্য কবি ফজল সাহাবুদ্দিনের (মরণোত্তর) পক্ষে পদক নেন তার মেয়ে দিনা সাহাবুদ্দিন, কৃষিতে বিশিষ্ট কৃষি সাংবাদিক ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, সংগীতে প্রখ্যাত সঙ্গীতশিল্পী এন্ড্রু কিশোর (মরণোত্তর), তার পক্ষে পদক ও সম্মাননা গ্রহন করেন তার স্ত্রী লিপিকা এন্ড্রো ইতি, শিক্ষায় বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক ড. নাজমুল আহসান কলিম উল্ল্যাহ, গ্রামীণ অবকাঠামো উন্নয়নে বরেণ্য নগর ও আঞ্চলিক পরিকল্পনাবিদ ইঞ্জিনিয়ার কামরুল ইসলাম সিদ্দিক (মরণোত্তর), তার পক্ষে পদক গ্রহণ করেন মেয়ে আরিফা কবির, ক্রীড়ায় বিশিষ্ট ক্রীড়াবিদ গোলাম সরোয়ার টিপু, শিল্পে বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শিল্পপতি আব্দুল ওয়াহেদ বাবুল।


© 2022 - Deshbarta Magazine. All Rights Reserved.