বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

আবারো সিনেমায় দীপা খন্দকার

নব্বই দশকের নন্দিত ও জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার তার দীর্ঘ ক্যারিয়ারে অনেক সিনেমার প্রস্তাব পেলেও মাত্র একটি সিনেমাতেই অভিনয় করেছিলেন। গল্প, চরিত্র সবকিছু মিলিয়ে ভালো লাগায় জয়দীপ মুখার্জির পরিচালনায় ‘ভাইজান’ সিনেমায় প্রথম নাম লেখান তিনি। প্রথম সিনেমাতেই বেশ প্রশংসিত হয়েছিলেন। মাঝখানে আরো অনেক সিনেমাতে কাজ করার প্রস্তাব এলো। আবারো গল্প এবং চরিত্র বাছাইয়ে প্রক্রিয়া দীপা খন্দকারের।

অবশেষে দ্বিতীয়বারের মতো সিনেমায় কাজ করার সুযোগ এলো দীপা’র। এবার গুণী নাট্যনির্মাতা সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় ‘পায়ের ছাপ’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। দীপা খন্দকারের ভাষ্যমতে, এই সিনেমায় তিনি একজন দু:খিনী মায়ের চরিত্রে অভিনয় করবেন। আগামী ২৮ ও ২৯ মে তিনি ‘পায়ের ছাপ’ সিনেমার শুটিং করবেন।

দীপা খন্দকার বলেন, ‘এর আগে সাইফুল ইসলাম মান্নু ভাইয়ের নির্দেশনায় একটি নাটকেই অভিনয় করেছিলাম। সে নাটকে আমার শমী কায়সার আপার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিলো। এরপর আর কাজ করা হয়ে উঠেনি। অনেক পরে হলেও মান্নু ভাইয়ের নির্দেশনায় আবারো কাজ করার সুযোগ এলো, তাও আবার সিনেমায়। গল্প এবং চরিত্রে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। যে কারণে পায়ের ছাপ’এ দু:খিনী মায়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। আশা করছি একটি ভালো সিনেমা হবে।’


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত