রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

আয়ূব বখত জগলুল অসহায় দরিদ্র মানুষের বন্ধু ছিলেন : পরিকল্পনামন্ত্রী

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ থেকে

সুনামগঞ্জের প্রয়াত পৌর মেয়র আয়ূব বখত জগলুলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক নাগরিক স্মরণসভা অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীরা শোকর‌্যালি করে বুকে কালো ব্যাজ ধারণ করে, ফেষ্টুন নিয়ে অনুষ্ঠিত নাগরিক স্মরণসভায় যোগ দেওয়ায় মাঠে জনসমুদ্রে পরিণত হয়।

বিকেলে শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এক নাগরিক স্মরণসভায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তিনি সবাইকে ধন্যবাদ জানিয়ে মেয়র জগলুলের আত্মার শান্তি কামনা করেন এবং তার অসমাপ্ত স্বপ্নপূরণে তিনি উদ্যোগ নিবেন বলে জানিয়েছেন। তিনি বলেন, আগামীদিনেও এই জেলার সকল উন্নয়ন কাজে সহযোগীতা করব আমি। আয়ূব বখত জগলুল অসহায় দরিদ্র মানুষের বন্ধু ছিলেন। সর্বস্থরের জনসাধারন তার কাছে সম্মান পেয়েছেন। এই শহর জগলুলের শহর, আমাদের সবার শহর। এই শহরকে একটি সন্দুর শহর তৈরী করতে জগলুল ব্যাপক কাজ করেছেন।

তিনি আরো বলেন,প্রয়াত পৌর মেয়র আয়ূব বখত জগলুলের সুনামগঞ্জের যে উন্নয়ন করেছেন তা ভুলার নয়। কাজের জন্যই তিনি সবার মাঝে অমর হয়ে থাকবেন। তার সুর্দীঘ স্বপ্ন বাস্থবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আখতারুজ্জামানের পরিচালনায় এসময় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের এমপি মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-৪ আসনের এমপি পীর ফজলুর রহমান মিছবাহ। জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন, সুনামগঞ্জ জেলা প্রশাসক আব্দুল আহাদ, জেলা সির্ভিল সার্জন আশুতুষ দাস, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল প্রমুখ। এসময় জেলার ও বিভিন্ন উপজেলা আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব সংরক্ষিত