সোমবার, ২৯ নভেম্বর ২০২১

উপজেলা নির্বাচনে তাহিরপুরে নৌকার মাঝি হতে চান শেখ হাসিনার নিবেদিত ভ্যানগার্ড বাবুল

করুণা সিন্ধু চৌধুরী বাবুল। সুনামগঞ্জে আওয়ামী লীগের পরিশ্রমী, ত্যাগী ও জনপ্রিয় এক নেতা। সম্প্রতি উপজেলা নির্বাচনের তোড়জোড় শুরু হয়েছে। আর  সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা থেকে এই নির্বাচনে  প্রার্থী হতে  তাকে আহ্বান জানান সেখানকার নেতাকর্মী ও সাধারণ ভোটাররা।  তাই তাদের আহ্বানে এবার আ.লীগের মনোনয়ন প্রত্যাশায় মাঠে নেমেছেন করুণা সিন্ধু বাবুল। মাঠে নেমেই তিনি নারী পুরুষ নির্বিশেষে সবার মধ্যে সাড়া ফেলেছেন। মানুষের সমর্থন ও ভালোবাসা নিয়ে এবার উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান তিনি।

এর আগে সুনামগঞ্জ ১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন করুণা সিন্ধু চৌধুরী বাবুল। যদিও মনোনয়ন পাননি, তবে থেমে থাকেননি তিনি। শেখ হাসিনার একজন নিবেদিত ভ্যানগার্ড হিসেবে তিনি নৌকার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে বিরামহীনভাবে ছুটে বেরিয়েছেন গ্রাম থেকে গ্রামান্তরে। সাধারন মানুষের কাছে তাই তিনি জনপ্রিয় একজন মানুষ।

সদ্য সমাপ্ত একাদশ  জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ে তার ভূমিকা ছিল অবিস্মরনীয়। তিনি প্রতিটি মানুষের শ্রদ্ধা আর  ভালোবাসায় সিক্ত হয়েছেন সম্প্রতি জাতীয় নির্বাচনের নির্বাচনী প্রতিটি প্রচার প্রচারনায়। সাধারণ মানুষের সমর্থনে নিয়ে আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে জনমত জরিপে অনেক অনেক এগিয়ে আছেন এই ত্যাগী ও নিবেদিত কর্মীবান্ধব নেতা।

নেতাকর্মীরা জানান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের জনপ্রিয় নেতা করুণা সিন্ধু চৌধুরী বাবুল। এবারের আসন্ন নির্বাচনে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষও তাকে সমর্থন দিতে দেখা যাচ্ছে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানান, স্বৈরাচারবিরোধী আন্দোলন, চারদলীয় জোট সরকারের সময়কার আন্দোলন এবং ওয়ান-ইলেভেনের সময় শেখ হাসিনার মুক্তির আন্দোলনে রাজপথে দলীয় নেতাকর্মী-সমর্থকদের সংগঠিত করে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন করুণা সিন্ধু চৌধুরী বাবুল। এই শক্তি নিয়েই তিনি এবার নির্বাচনে লড়তে চান।

করুণা সিন্ধু বাবুল বলেন, আমি এই এলাকার সন্তান। আমি নিজের জন্য রাজনীতি করিনি। শুধু জনগণের স্বার্থে বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করেছি। তাই সবাই চাইছে, আমি এবার তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হই। সবার সঙ্গে আমিও আশা করি, এবারের উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন পাব।


© সর্বস্বত্ব সংরক্ষিত