শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

এনজিও কর্মীর টাকা ছিনতাই : ৪ জন গ্রেফতার

নরসিংদীতে এনজিও কর্মীর হাতের কব্জি কেটে ২ লাখ ৬৩ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় মূলহোতা রুবেল ও বাদশাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। এ সময় ছিনতাই হওয়া টাকার মধ্যে ১ লাখ ৯১ হাজার ৫০০ টাকা, ১টি গেঞ্জি, ১টি ক্যাপ (টুপি) ও ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১ এর সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

এর আগে সকালে বিশেষ অভিযান পরিচালনা করে নরসিংদীর মাধবদী বাসস্ট্যান্ড থেকে রুবেল মিয়া (২১), আবদুল কালা মিয়া ওরফে বাদশা মিয়া (২২), মাহাবুবা আক্তার মেরিনা (২২) ও মিঠি বেগমকে (২৩) গ্রেফতার করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়- গত ১৫ ডিসেম্বর এনজিও কর্মী শান্তা আক্তার (৩১) নরসিংদী শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে শহরের বাজিড় মোড়ের অফিসে ফিরছিলেন। ফেরার সময় গ্রেফতারকৃত আসামি রুবেল মিয়া ও বাদশা মিয়া পূর্বপরিকল্পনা অনুযায়ী নরসিংদী জেলার সদর থানাধীন পশ্চিম কান্দাপাড়া সরকারি মহিলা কলেজের সামনে ওতপেতে থেকে এনজিও কর্মীর রিকশার গতিরোধ করে তার কাছে থাকা (২ লাখ ৬৩ হাজার টাকা) ভর্তি ব্যাগ টাকা রুবেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।


© সর্বস্বত্ব সংরক্ষিত