রবিবার, ১৮ আগস্ট ২০১৯

কণ্ঠশিল্পী সালমার স্বামী কারাগারে

জনপ্রিয় রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান তারকা কন্ঠশিল্পী সালমার দ্বিতীয় স্বামী সানাউল্লাহ নূরী সাগরকে কারাগারে পাঠিয়েছেন কক্সবাজারের একটি আদালত। কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোঃ নূর ইসলাম এর আদালত বুধবার সানাউল্লাহ নূরীর জামিন আবেদন নাকচ করে তাঁকে জেল হাজতে প্রেরণ করেছেন।

সানাউল্লাহ নূরী সাগরের প্রথম স্ত্রী তাসনিয়া মুনিয়াত ওরফে পুস্পী’র মা ও কক্সবাজারের টেকপাড়া সরকারি প্রাইমারি বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা দিলারা খানমের দায়ের করা মামলায় বিচারক এই আদেশ দেন।

মামলার অভিযোগ বলা হয়েছে, ময়মনসিংহের হালুয়াঘাট এলাকার সাখাওয়াত হোসেনের পুত্র সানাউল্লাহ নূরী সাগর ২০ লাখ টাকা দেনমোহরে ২০১৪ সালের ৩ জুলাই কক্সবাজার শহরের পূর্ব টেকপাড়ার অধ্যাপক আখতার আলম ও দিলারা খানমের মেয়ে তাসনিয়া মুনিয়াত ওরফে পুস্পী’কে বিয়ে করেন। বিয়ের পর সাগর যৌতুক দাবী করলে বিভিন্ন সময়ে ৬ লাখ ৫০ হাজার টাকা সাগরকে প্রদান করা হয়। এরপর আরও ১০ লাখ টাকা যৌতুকের দাবীতে ২০১৮ সালের ৫ সেপ্টেম্বর সানাউল্লাহ নূরী সাগর তার স্ত্রী তাসনিয়া মুনিয়াতকে বেদম মারধর করে বাড়ী থেকে বের করে দেয়। পরে তাসনিয়া মুনিয়াতকে হাসপাতালে চিকিৎসা করানো হয়।

এই ঘটনায় তাসনিয়া মুনিয়াতের মা দিলারা খানম বাদী হয়ে কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে ২০১৮ সালের ১৯ নভেম্বর ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় আাসামীরা হলেন-সানাউল্লাহ নূরী সাগর, তার পিতা সাখাওয়াত হোসেন এবং মা সুরাইয়া বেগম।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

error: Content is protected !!