বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০

ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ফুটবলের বেশ কিছু তারকার

চলতি মৌসুম শেষ হতেই ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে ফুটবলের বেশ কিছু তারকার। তাদের দিকে চোখ রাখছে বড় কিছু ক্লাব। কারো কারো ভবিষ্যত গন্তব্য অনিশ্চিত, দল খুঁজছেন তারা।

এডিনসন কাভানি: পিএসজির সঙ্গে চুক্তি শেষ তার। নতুন করে প্যারিসের ক্লাবটি তার সঙ্গে চুক্তি করছে না এটা মোটামুটি নিশ্চিত। এরই মধ্যে পিএসজি আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দির সঙ্গে নতুন চুক্তি করেছে। গুঞ্জন আছে কাভানির দিকে অ্যাথলেটিকো মাদ্রিদ চোখ রাখছে। কিন্তু সিমিওনের হাতে ডিয়াগো কস্তা, আলভারো মোরাতা থাকায় সেটাও অনিশ্চিত।

মারিও গোটসে: ফাইনালে গোল করে ২০১৪ বিশ্বকাপে জার্মানিকে বিশ্বকাপ জেতানো গোটসের সঙ্গে চুক্তি শেষ হচ্ছে বরুসিয়া ডর্টমুন্ডের। জার্মান ক্লাবের সঙ্গে তার নতুন চুক্তির সম্ভাবনা কম। গোটসের বয়স কেবল ২৮। তার তাই স্পেন কিংবা ইংল্যান্ডে আসার সম্ভাবনা আছে।

অ্যাডাম লালানা: জার্গেন ক্লপের অধীনে দারুণ খেলছিলেন লালানা। কিন্তু চলতি মৌসুমে তিনি শুরুর একাদশে মাত্র তিন ম্যাচ খেলতে পেরেছেন। ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হতে যাওয়া লালানা তাই যেতে পারেন লেস্টার সিটিতে। এছাড়া টটেনহ্যাম, আর্সেনাল তার প্রতি আগ্রহী বলে গুঞ্জন আছে।

ডেভিড লুইস: চেলসি থেকে এক বছরের চুক্তিতে আর্সেনালে আসেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার ডেভিড লুইস। সেটাও চলতি মৌসুমে শেষ হচ্ছে। লুইসের সাবেক ক্লাব বেনফিকায় আবার ফেরার সম্ভাবনা আছে। আর্সেনাল তাকে নতুন একটা চুক্তি দিতেও পারে।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত