শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯

চার শিশুকে ধর্ষণ করেছে পঞ্চাশোর্ধ্ব ব্যক্তি

ঢাকার ধামরাইয়ে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাসার ছাদে নিয়ে এক এক করে চার শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে পঞ্চাশোর্ধ্ব এক ব্যক্তির বিরুদ্ধে। এসব শিশুর বয়স পাঁচ থেকে ৯ বছরের মধ্যে।

রোববার সন্ধ্যায় অভিযুক্ত আফসার উদ্দিনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায়ই ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে ধামরাই পৌর এলাকার আমবাগান মহল্লার ওফাজ উদ্দিনের বাড়িতে।

পুলিশ ও শিশুদের স্বজনের কাছ থেকে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে এই শিশুদের চকলেট খাওয়ানোর কথা বলে প্রথমে তার বাসার একটি কক্ষে নিয়ে যায়। এরপর একে একে ছাদে নিয়ে চার শিশুকেই ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। একপর্যায় শিশুরা চিৎকার ও কান্নাকাটি শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসে। এ সময় আফসার পালিয়ে যায়। ধর্ষিত শিশুদের অভিভাবকরা লজ্জায় বিষয়টি কাউকে জানাতে চায়নি।

পরদিন শুক্রবার স্থানীয় ওয়ারেছ আলী মাতবরের কাছে বিচার চান ভুক্তভোগীর স্বজনরা। তিনি বিচার করতে অপারগতা জানিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর সাহেব আলীর কাছে পাঠান। কাউন্সিলর রোববার ঘটনাটি শোনার পরই ধামরাই থানা পুলিশকে জানান। পরে বিকেলে ধর্ষিত এক শিশুর অভিভাবক থানায় লিখিত অভিযোগ দিলে এসআই মহিদুল ইসলাম সন্ধ্যায় ধামরাই পৌর এলাকায় অভিযান চালিয়ে আফসারকে গ্রেফতার করে।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত