শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

চালককে চেতনানাশক পান করিয়ে প্রাইভেটকার ছিনতাই

কুমিল্লায় কফির সঙ্গে চালককে চেতনানাশক পান করিয়ে একটি প্রাইভেটকার ছিনতাই করা হয়েছে। বুধবার ছিনতাইয়ের ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতারসহ ছিনতাই হওয়া প্রাইভেটকারটি উদ্ধার করেছে ডিবি পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- জেলার সদর দক্ষিণ উপজেলার কনেশতলা এলাকার আবু তাহেরের ছেলে আসিফ আহাম্মেদ ওরফে মাটি (২২) এবং একই এলাকার কালা মিয়ার ছেলে শাহজালাল ওরফে সাকিল (২৫)।

এর আগে গত রোববার সকালে নগরীর টমছমব্রিজ এলাকা থেকে চালক আব্দুল কুদ্দুসকে চেতনানাশক পান করিয়ে তার প্রাইভেটকারটি ছিনতাই করা হয়। 

পুলিশ জানায়, গত রোববার খাগড়াছড়ি যাওয়ার কথা বলে গ্রেফতারকৃত আসিফ আহাম্মেদ ওরফে মাটি এবং তার সহযোগী শাহাজালাল প্রাইভেটকারটি ৬ হাজার টাকায় ভাড়া করে। এ সময় চুক্তি অনুযায়ী চালক আব্দুল কুদ্দুস প্রাইভেটকার নিয়ে নগরীর টমছমব্রিজ এলাকার এবি ফুডের সামনে অপেক্ষা করেন। পরে যাত্রী বেশে থাকা ছিনতাইকারীরা চালককে কফির সঙ্গে চেতনানাশক পান করিয়ে অজ্ঞান করে তাকে গাড়ির পেছনের সিটে বসিয়ে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়।

এরপর খাগড়াছড়ি সড়কের রামগড় এলাকার হাইকো বাজারের পাশে চালক কুদ্দুছকে ফেলে গাড়িটি নিয়ে যায়। এ নিয়ে গাড়ির মালিক মিজানুর রহমান গাড়িসহ চালকের কোনো সন্ধান না পেয়ে মঙ্গলবার কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় অভিযোগ করেন। বিষয়টি পুলিশ সুপার ফারুক আহমেদের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি ঘটনার রহস্য উদঘাটন করতে ডিবি পুলিশকে নির্দেশ দেন।

ডিবি পুলিশের এলআইসি টিমের এসআই পরিমল চন্দ্র দাসের সঙ্গীয় ফোর্স প্রযুক্তির সূত্র ধরে ঘটনায় জড়িত আসিফ আহাম্মেদকে কুমিল্লা নগরীর ইয়াছিন মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে।


© সর্বস্বত্ব সংরক্ষিত