সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

ছাত্রীদের পর্ন দেখিয়ে শরীরে হাত দিতেন শিক্ষক

পঞ্চম শ্রেণির ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নে ইউছুফ নামের এক প্রধান শিক্ষককে আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীদের অভিভাবক ও স্থানীয় লোকজন। আজ শনিবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

ওই প্রধান শিক্ষক সোনাইমুড়ী উপজেলার কাশিপুর এলাকার বাসিন্দা। তিনি নাটেশ্বর ইউনিয়নের পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়দের অভিযোগ, পূর্ব মির্জা নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউছুফ বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির একাধিক ছাত্রীকে কৌশলে ডেকে মোবাইলে পর্ন ভিডিও ও ছবি দেখাতেন। ছাত্রীদের অফিস কক্ষে ডেকে নিয়ে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিতেন, ছাত্রীদের বাথরুমের সামনে গিয়ে উঁকি মারতেন। এ ছাড়া কয়েকজন ছাত্রীকে ধর্ষণেরও চেষ্টা করেন তিনি। পরে ভুক্তভোগী ছাত্রীরা বাড়িতে গিয়ে বিষয়টি তাদের পরিবারের লোকজনকে জানায়। এর ভিত্তিতে শনিবার শিক্ষার্থীদের অভিভাবকরা ও স্থানীয় লোকজন এক হয়ে বিদ্যালয়ে গিয়ে ইউছুফকে আটক করে।

অভিযোগের বিষয়টি স্বীকার করে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ বলেন, ‘অভিযুক্ত শিক্ষক ইউছুফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।’


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত