মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

Advertisement

জামালগঞ্জে দম্পতির রহস্যজনক মৃত্যু

Advertisement

জামালগঞ্জে এক দম্পতির মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। চিকিৎসক বলেছেন, বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বলছে, তারা আত্মহত্যা করেছেন। নিহতরা হলেন অম্রিকা তালুকদার (৫০) ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার (৩৫)।  শুক্রবার উপজেলার ভাটি দৌলতপুর গ্রামে তাদের বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই দম্পতির এক ছেলে (৬) ও এক মেয়ে (৯) রয়েছে। মা-বাবা হারিয়ে তারা এখন কান্নাকাটি করছে। গ্রামের লোকজন জানিয়েছেন, একাদশীর উপবাস ব্রত পালন করেন অম্রিকা তালুকদার ও তৃপ্তি রানী। এদিন সকালে উপবাস ভেঙে প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন তারা। মা-বাবাকে অসুস্থ হতে দেখে ছেলেমেয়েরা আশপাশের লোকজনকে ডেকে আনে। খবর পেয়ে স্বজনরা তাদের জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। অম্রিকা তালুকদার হাসপাতালে নেওয়ার পথে মারা যান। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকেলে সুনামগঞ্জ সদর হাসপাতালে আনার পর মারা যান তৃপ্তি রানী।

স্থানীয় ইউপি সদস্য অজিত সরকার বলেন, গ্রামের লোকজন জানিয়েছেন, অম্রিকা তালুকদার ও তার স্ত্রী প্রসাদের সঙ্গে বিষাক্ত কিছু খেয়ে আত্মহত্যা করেছেন। অম্রিকা তালুকদার মানসিক রোগে ভুগছিলেন বলে জানান তিনি।

Advertisement


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত