শুক্রবার, ০৫ জুন ২০২০

ত্রাণে অনিয়ম না করায় সরকারি কর্মকর্তাকে পেটালেন আ’লীগ নেতা

আল আমিন, টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল নিয়মবহির্ভুতভাবে ত্রাণের কার্ড বিতরণে রাজি না হওয়ায় সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হককে মারপিট করেছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি নাজমুল হুদা নবীন।
এ ঘটনায় শুক্রবার নবীনসহ অজ্ঞাত অন্তত আটজনের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় মামলা হয়েছে।
টাঙ্গাইল সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মোমিনুল হক জানান, করোনা ভাইরাসের সংক্রমণকালে সরকার প্রদত্ত বিভিন্ন ত্রাণ সামগ্রী নিয়মবহির্ভুতভাবে বিতরণ করার জন্য সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন তাকে নানাভাবে চাপ দিচ্ছিলেন। তার কথায় রাজি না হওয়ায় বৃহস্পতিবার বিকেলে নাজমুল হুদা নবীনের নেতৃত্বে ৭/৮ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী তার অফিস রুমে প্রবেশ করেন। এ সময় তিনিসহ তার চার সহকর্মী কাজ করছিলেন।
নাজমুল হুদা নবীন ও তার সহযোগীরা পিআইও’র চার সহকর্মীকে বের করে রুমের দরজা বন্ধ করে দেন। তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করেন এবং একপর্যায় তাকে এলোপাথারি মারপিট করেন। পরে ঘটনাটি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয় এবং তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা নেন।
এ ব্যাপারে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজমুল হুদা নবীন সাংবাদিকদের বলেন, এক প্রতিবন্ধীর ভাতা নিয়ে তার (উপজেলা প্রকল্প কর্মকর্তা) সঙ্গে তর্কাতর্কি হয়েছে। মারপিটের কোন ঘটনা ঘটেনি।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত