শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

Advertisement

দুই সন্তানের জননীকে ধর্ষণচেষ্টা : থানায় অভিযোগ

Advertisement

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। গতকাল বৃস্পতিবার একই এলাকার বাবু মিয়া (৩৮) এ ধর্ষণচেষ্টা করেন। এ ঘটনায় ওই নারী আজ শুক্রবার দুপুরে গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী ওই নারী জানান, গত ৬ জুলাই মাদক মামলায় তার স্বামী গ্রেপ্তার হন। স্বামীকে জামিন করার উদ্দেশ্যে গতকাল বৃহস্পতিবার তিনি মুন্সীগঞ্জ আদালতে যান। মুন্সীগঞ্জ আদালতে গিয়ে তার সঙ্গে দূর সম্পর্কের মামা শ্বশুর একই এলাকার বাবু মিয়ার সঙ্গে দেখা হয়।

বাবু মিয়া তাকে মামলায় সহায়তা করার আশ্বাস দেন এবং এক হাজার টাকা দিয়ে সহায়তা করেন।

তিনি জানান, আদালতের কার্যক্রম শেষ করে উকিলের সঙ্গে কথা বলে বাড়ি ফিরতে ফিরতে তাদের সন্ধ্যা হয়ে যায়। রাত হয়ে যাওয়ায় বাবু মিয়া তাকে তার ভাড়া বাসায় পৌঁছে দেন। রাত ১১টা পর্যন্ত বাবু মিয়া ওই নারীর বাসায় অবস্থান করেন। এদিকে ওই নারী তার বাবার বাড়িতে থাকা দুই সন্তানের কান্নাকাটি খবর পেয়ে সন্তানদের কাছে যেতে চাইলে বাবু মিয়া তাকে সেখানে পৌঁছে দেওয়ার কথা বলেন।

ওই নারী জানান, ব্যাটারিচালিত অটোরিকশায় ওই নারীর বাবার বাড়িতে যাওয়ার পথে এক কালভার্টের কাছে এসে জরুরি কথা আছে বলে তাকে অটোরিকশা থেকে নামতে বলেন। এ সময় ওই নারীকে কালভার্ট সংলগ্ন কাশবনে নিয়ে ধর্ষণচেষ্টা করেন বাবু মিয়া।

Advertisement


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত