শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

দুদক কর্মকর্তা পরিচয়ে প্রতারনা : এক ব্যক্তি আটক

দুদক কর্মকর্তা পরিচয়ে প্রতারনার অভিযোগে জাহাঙ্গীর আলম নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, প্রতারনার অভিযোগে সিরাজগঞ্জের চৌহালির ৭ নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল কাহহার সিদ্দিক বাদি হয়ে দুদকের ভুয়া কর্মকর্তা জাহাঙ্গীর আলমকে আসামী করে সোমবার রাজধানীর রমনা মডেল থানায় মামলা দায়ের করেন।

আসামী জাহাঙ্গীর আলম বর্তমানে রমনা থানা হেফাজতে আছেন। নিজেকে ইমতিয়াজ আহমেদ ও দুদকের সহকারি পরিচালক উল্লেখ করে কমিশনের চেয়ারম্যানের ভুয়া স্বাক্ষর দিয়ে ভুয়া পরিচয়পত্র তৈরি করে প্রতারনা করছিলেন।

সূত্র জানায়, চৌহালির ৭ নং বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবদুল কাহহার সিদ্দিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে বলে প্রতারক জাহাঙ্গীর আলম তাকে ভয় দেখিয়েছিলেন। তিনি চেয়ারম্যানকে বলেছিলেন, টাকা দিলে অভিযোগ থেকে অভ্যাহতি দেওয়া হবে। অন্যথায় তার বিরুদ্ধে মামলা করা হবে।

পূর্ব কথা অনুযায়ি উভয়ে গতকাল সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ের সামনে আসেন। এ সময় ইউপি চেয়ারম্যানকে অভিযোগের কপি দেখান। তার ভুয়া পরিচয়পত্র দেখান। ওইসব দেখে চেয়ারম্যানের সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন। পরে দুদকের লোকজন হাজির হয়ে অভিযোগ ও পরিচয়পত্র ভুয়া বলে উল্লেখ করে ওই প্রতারককে আটক করেন।


© সর্বস্বত্ব সংরক্ষিত