মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

Advertisement

দৃশ্যপট যত দুর্বল হোক, তলে তলে ষড়যন্ত্র বাড়ছে : কাদের

Advertisement

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দৃশ্যপট যত দুর্বল হোক, তলে তলে ষড়যন্ত্র বাড়ছে। সরকারকে বিপদে ফেলতে গুজবের ডালপালা বিস্তার করা হচ্ছে। পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে হচ্ছে, এটা তারা সহ্য করতে পারছে না। তাই তারা বলে ‘পদ্মা সেতু করতে লাখো মানুষের মাথা ও রক্তের প্রয়োজন’।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, এসব অপপ্রচার- কী নির্মম, নিষ্ঠুর এদের রাজনীতি! আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে এখন শুরু করেছে অপপ্রচার। এ অপপ্রচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে, ফেসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় হতে হবে। আজকের এই শান্তিপূর্ণ অবস্থা সব সময় এক থাকবে, এমন মনে করার কিছু নেই। নীরবতার মধ্যে হলি আর্টিসান ঘটবে না- এ কথা মনে করার কিছু নেই। সতর্ক থাকতে হবে।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মিসভায় তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতিবাচক রাজনীতি করে দেউলিয়া হয়ে পড়েছে। এ কারণে জনগণ তাদের কোনো আন্দোলনের ডাকে সাড়া দেয় না। আন্দোলন করতে না পারাটা বিএনপির দুর্বলতা। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই। বিরোধী দল রাজপথে আন্দোলন করতে ব্যর্থ হলে সরকার সে দায় নিতে পারে না।

Advertisement


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত