বুধবার, ০৫ অক্টোবর ২০২২

নাতির বয়সী স্বামীর সাথে সপ্তম বিবাহবার্ষিকী উদযাপন

প্রেম কোনো বয়স মানে না। প্রবাদটি যে কতটা সত্য তা ফের একবার প্রমাণ করলেন আমেরিকার টেনেসির এক দম্পতি। ১৮ বছর বয়সের যুবক বিয়ে তো সারলেনই, সুখী দম্পতি হিসেবে কাটিয়ে দিলেন একটা বা দুটি নয়, ছয় ছয়টা বছর।

সম্প্রতি ধূমধাম করে সপ্তম বিবাহবার্ষিকী পালন করলেন গ্যারি হার্ডউইক ও অ্যালমেডা। তাদের প্রেমকাহিনী যেকোনো সুপার-ডুপার হিট রোমান্টিক সিনেমার গল্পকেও ছাপিয়ে যাবে।

তাদের প্রথম দেখা হয়েছিল অ্যালমেডার পুত্র রবার্টের অন্ত্যেষ্টিতে। আর ওই পরিস্থিতিতে প্রথম দেখাতেই তার চেয়ে ৫৩ বছরের বড় সদ্যপুত্রহারা মা অ্যালমেডার প্রেমে পড়ে যান সদ্য ১৮ টপকানো গ্যারি। যাকে বলে ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’। আলাপ, আর সেখান থেকেই প্রেমের শুরু বলে জানান এই দম্পতি। এর সপ্তাহ দুয়েকের মধ্যেই সিদ্ধান্ত বিয়ের। সেটা ২০১৫। সেইমত বিয়ে করে তারা অ্যালমেডার বাড়িতে এসেই থাকতে শুরু করেন গ্যারি।

তখন অ্যালমেডার এক নাতিও তাঁর বাড়িতে ছিলেন। যে গ্যারির চেয়ে বছর তিনেকের বড়। তবে তাদের এই অসম সম্পর্ক টিকিয়ে রাখতে দু’জনতেই অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। অনেক কথা শুনতে হয়েছে তাদের। অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন। তাদের সাথে অবশ্য আর কোনো সম্পর্ক রাখেননি গ্যারি-অ্যালমেডা।


© 2022 - Deshbarta Magazine. All Rights Reserved.