সোমবার, ২৯ নভেম্বর ২০২১

নেত্রী আমাকে এলাকার উন্নয়নের জন্য পাঠিয়েছেন : বিদ্যুৎ চৌধুরী

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এলাকায় ফিরে মানুষের উন্নয়নে নিজেকে নিবেদিত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন আলহাজ মোকছেদ চৌধুরী ওরফে বিদ্যুৎ চৌধুরী। এসময় তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এলাকার মানুষের উন্নয়নের স্বার্থে কাজ করার জন্য মনোনয়ন দিয়েছেন, নেত্রী আমার ওপর আস্থা রেখেছেন, আমি এলাকার মানুষের উন্নয়নে কাজ করবো। পলাশবাড়িকে শান্তির শহর হিসেবে গড়ে তুলবো। এলাকা থেকে সন্ত্রাস-দুর্নীতি দূর করতে সর্বোচ্চ ভূমিকা রাখব।’

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) ঢাকা থেকে পলাশবাড়ি ফিরলে স্থানীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন সাবেক উপজেলা চেয়ারম্যান ও এবারের উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিদ্যুৎ চৌধুরী। ভক্ত ও নেতাকর্মীদের মোটরসাইকেল বহরের সঙ্গে এলাকায় পৌঁছানোর পর কেন্দ্রীয় শহীদ মিনারে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শহিদুল ইসলাম বাদশা, এনামুল হক মকবুল, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক ফিরোজ কবির সুমন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম লালু, শ্রমিক লীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শেখ ফরিদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ সভাপতি শেখ সামসুজ্জোহা আহম্মেদ হিটু ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাসসহ স্থানীয় নেতাকর্মীরা।

প্রসঙ্গত, আলহাজ মোকছেদ চৌধুরী বিদ্যুৎ ছাত্রজীবনে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। এরপর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তারপর প্রথমে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, পরে যুগ্ম সাধারণ সম্পাদক হন। এখন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

তিনি এর আগে পলাশবাড়ির উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে এক মেয়াদ সফলভাবে দায়িত্ব পালন করেছেন। ভালো পরিবারের সন্তান, সাংগঠনিক দক্ষতা এবং খেলাধূলা-সাংস্কৃতিক কাজে পৃষ্ঠপোষকতা এবং মানুষকে সহযোগিতা ও দান-খয়রাতের কারণে এলাকায় দল-মত নির্বিশেষে তার বিশেষ জনপ্রিয়তা রয়েছে।

 


© সর্বস্বত্ব সংরক্ষিত