শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০

Advertisement

নোয়াখালীতে ইয়াবা ব্যবসায়ীর হাতে স্ত্রী খুন

Advertisement

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের  বেতুয়াবাগ গ্রানের মাহাতে বাড়ির আবুল খায়েরের ছেলে ইয়াবা ব্যবসায়ী আব্দুল মোমিন (২৮) তার স্ত্রী নাজমা আক্তারকে (২২) গতকাল রাতে পিটিয়ে হত্যা করে। 
নাজমা একই ইউনিয়নের মধুপুর গ্রামের রিকশাচালক এসহাক মিয়ার বড় মেয়ে। এসহাক মিয়ার চার মেয়ে কোনো পুত্রসন্তান নেই। 
গত ৪ বছর আগে মেয়েটি গোপালপুর উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নকালে স্কুলের পাশেই মোমিনের বাড়ি হওয়ায় প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়। গত কয়েক বছর থেকেই মোমিন এবং মোমিনের পরিবারের লোকজন তার স্ত্রীর উপর শারীরিক নির্যাতন করে আসছে। মোমিন সরাসরি দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা করছে। যার সুবাদে মোমিন ২৪ ঘন্টাই নেশাগ্রস্ত থাকতো।
গত এক সপ্তাহ আগে মেয়েটিকে মারধর করলে তার বাবা নিজ বাড়িতে নিয়ে আসে এবং সিদ্ধান্ত নেয় তার মেয়েকে আর স্বামীর বাড়িতে দিবে না। কিন্তু গত শুক্রবার পারিবারিকভাবে একটি ঘরোয়া শালিসের মাধ্যমে ছেলের পরিবারের পক্ষ থেকে মেয়েটিকে স্বামীর বাড়িতে নিয়ে যাওয়া হয়। 
গতকাল রাতে এসহাক মিয়ার মোবাইলে কল আসে যে তার মেয়ে জামাই আবার তার মেয়েকে মারধর করেছে এবং মেয়েটির অবস্থা ভালো নয়। খবর পেয়ে তিনি মেয়ের স্বামীর বাড়িতে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় মেয়েকে নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে  নিয়ে যান। হাসপাতালে ভর্তি চলাবস্থায় মেয়েটি মারা যায়। মেয়েটির  একটি চার মাসের কন্যাসন্তান আছে।

Advertisement


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত