শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

পাহাড়ের টিলায় বেড়াতে নিয়ে স্কুলছাত্রীকে গণধর্ষণ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাহাড়ের টিলায় গণধর্ষণের শিকার হয়েছে এক স্কুলছাত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার উপজেলার ধানুয়া কামালপুরে লাউচাপড়া পিকনিক স্পটের পাহাড়ের টিলায়।

পুলিশ এ ঘটনায় ওই স্কুলছাত্রীর প্রেমিকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার হয়েছেন, কুড়িগ্রামের রৌমারী উপজেলার কোমরভাঙ্গি পুরাতন পাড়ার শফিকুল ইসলামের ছেলে হোসাইন শান্ত (২১), তার বন্ধু আজিজুল বেপারীর ছেলে আমিনুল (২১), তজিমলের ছেলে আঙ্গুর আলম (২৩), স্থানীয় বাসিন্দা বকশিগঞ্জের পলাশতলা এলাকার হানবির ছেলে হিটলার (৪৮) ও চর কাউনিয়া সীমার পাড় এলাকার মৃত রেজাউল করিমের ছেলে আজাদ (৫০)।

বৃহস্পতিবার কুড়িগ্রামের রৌমারীর প্রেমিক শান্ত তার প্রেমিকাকে নিয়ে বেড়াতে বের হয়। এসময়ে তাদের সঙ্গি হয় প্রেমিকের চার বন্ধু। ছয়জন মিলে ঘুরতে ঘুরতে বিকেল ৫টার দিকে তারা পৌঁছে লাউচাপড়া পিকনিক স্পটে।

লকডাউনে পিকনিক স্পট বন্ধ থাকায় লুকিয়ে তারা পাশের পাহাড়ের টিলায় উঠে পড়ে। সেখানে স্থানীয় দুই ব্যক্তি ব্ল্যাক মেইলের উদ্দেশে টাকা দাবি করে তাদের কাছে। অবস্থা বেগতিক দেখে প্রেমিকের দুই বন্ধু সেখান থেকে কৌশলে সটকে পড়ে। পরে প্রেমিকসহ পাঁচজন মিলে ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

এসময় ওই স্কুলছাত্রীর ডাক চিৎকারে স্থানীয় বাসিন্দারা এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়। স্থানীয়দের কয়েকজন এখানে আসা নিয়ে স্কুলছাত্রীকে মারধরও করেন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। রাতেই অভিযান চালিয়ে প্রেমিকসহ পাঁচ ধর্ষককে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন ওসি শফিকুল ইসলাম সম্রাট।


© সর্বস্বত্ব সংরক্ষিত