শনিবার, ২৩ অক্টোবর ২০২১

বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন সময়ের ব্যাপার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যায় যারা জড়িত এবং যারা এ হত্যাকাণ্ডের ক্ষেত্র প্রস্তুত করেছে ও খুনিদের পাশে ছিল, তারাও সমানভাবে দায়ী। জাতির পিতা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচার হয়েছে। এ হত্যার নেপথ্য ষড়যন্ত্রকারীদেরও মুখোশ উন্মোচন করা হবে। সেদিন বেশি দূরে নয়, সময়ের ব্যাপার মাত্র।

জাতির পিতার স্বপ্ন পূরণে দেশের দুখী মানুষের মুখে হাসি ফুটিয়ে তার হত্যার প্রতিশোধ নেওয়ার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করে আওয়ামী লীগ সভাপতি বলেছেন, জাতির পিতা এদেশকে স্বাধীন করে দিয়ে গেছেন। এদেশের মানুষের জন্য জীবন দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন অনুযায়ী যেদিন দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে, মানুষ উন্নত জীবন পাবে এবং ঘরে ঘরে আলো জ্বলবে, সেদিনই বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন পূরণ করতে পারব, সেদিনই জাতির পিতা হত্যার প্রকৃত প্রতিশোধ নেওয়া হবে।

সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষির্কী ও জাতীয় শোক উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভায় সভাপতির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কথা বলেন। সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন প্রধানমন্ত্রী।


© সর্বস্বত্ব সংরক্ষিত