সোমবার, ২৯ নভেম্বর ২০২১

বনানীতে অগ্নিকাণ্ডে প্রাণহানিতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

রাজধানীর বনানীতে এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার পৃথক শোক বার্তায় তারা দুঃখ প্রকাশের পাশাপাশি নিহতদের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। খবর বাসসের

শোক বার্তায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মর্মান্তিক এ ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তিনি হতাহতদের পরিবারের পাশে দাঁড়াতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান এবং আহতদের আশু সুস্থতা কামনা করেন।

অপর এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকাণ্ডে নিহতদের আত্মার চির শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, প্রধানমন্ত্রী আহতদের আশু আরোগ্য কামনা করেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি তাদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার নির্দেশনা দেন।

প্রেস সচিব জানান, বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের খবর শুনে প্রধানমন্ত্রী আগুন নিয়ন্ত্রণে আনা এবং উদ্ধার অভিযান পরিচালনার জন্য ফায়ার সার্ভিসের সঙ্গে সমন্বয় করে কাজ করতে সশস্ত্র বাহিনী ও আইন প্রয়োগকারী সংস্থাসমূহের প্রতি আহ্বান জানান।

এছাড়া প্রধানমন্ত্রী উদ্ধার অভিযান ও আহতদের সু-চিকিৎসার ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে সর্বদা যোগাযোগ রাখছেন বলেও জানান ইহসানুল করিম।


© সর্বস্বত্ব সংরক্ষিত