রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১

বেগমগঞ্জে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ৩

আজিজ আহমেদ, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার উত্তর একলাশপুর গ্রামের মানিক মিয়ার নতুন বাড়িতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে নারীসহ অন্তত ৩ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, মানিক মিয়ার সাথে প্রতিবেশি ইউছুফ ফারুকের দীর্ঘদিন ঘরে সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে থানায়, আদালতে একাধিক মামলা মোকদ্দমা হয়। স্থানীয়ভাবেও একাধিকবার মিমাংশার জন্য বসা হয়। প্রতিবারই রায় আসে মানিক মিয়ার পক্ষে। এতে অবস্থা বেগতিক দেখে ইউছুফ সন্ত্রাসী বাহিনী নিয়ে বৃহস্পতিবার রাতে হামলা চালায় মানিক মিয়ার বাড়িতে। এ সময় তারা বসত বাড়িতে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। লুটপাটে বাঁধা দেওয়ায় সন্ত্রাসীরা পিটিয়ে মানিক মিয়া, তার স্ত্রী সোলি বেগম ও মেয়ে শাসছুন্নাহার বুলিকে পিটিয়ে আহত করে। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে আহত মানিক মিয়া জানান, তার সাথে প্রতিবেশি ইউছুফ ফারুকের সম্পত্তি সংক্রান্ত বিরোধ ছিলো। যার জের ধরে ইউছুফের নেতৃত্বে তার বাড়িতে এই হামলা হয় ও ভাংচুর করা হয়। হামলাকারীরা তার বসত বাড়ি থেকে প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় তিনি প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

তবে সরেজমিন এলাকায় গিয়ে অভিযুক্ত ইউছুফ ফারুকের বক্তব্য নেয়ার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ফিরোজ হোসাইন মোল্লা বলেন, হামলার ঘটনায় কেউ এখনো থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


© সর্বস্বত্ব সংরক্ষিত