সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

ভারতীয় দল রোহিত-কোহলিতে বিভক্ত?

বিশ্বকাপের সেমিফাইনালে বিদায় নিয়েছে ভারত। হারে দোষ নেই। যদিও ভারতের ক্রিকেট ভক্তরা হার মানতে পারে না। আর সেই হার যদি কৌশলের কারণে হয়, তির খেতেই হবে। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং কোচ রবি শাস্ত্রী তাই সমালোচকদের তির খাচ্ছেন। এরই মধ্যে ভারতের হিন্দি ভাষায় প্রকাশিত দৈনিক জাগরণ বোমা ফাটিয়েছে। ভারতীয় দল নাকি রোহিত শর্মা এবং বিরাট কোহলি এই দুইভাগে বিভক্ত হয়ে পড়েছে।

ভারতীয় দল ইংল্যান্ড থেকে দেশে ফেরার বিমানের টিকিট পাচ্ছে না। তবে স্ত্রী-কন্যা নিয়ে রোহিত শর্মা নিজ উদ্যোগে দেশে ফিরে এসেছেন। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ভারতীয় দলের মধ্যে সুবাতাস বইছে না। পুরো দল দেশে ফিরলে তাই ভারতীয় ক্রিকেটের টিম ম্যানেজমেন্ট নিয়ে আরও কাটা ছেড়া হবে।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, যারা মূলত দলের পারফরমার তারা রোহিত শর্মার পক্ষে। যেমন জাসপ্রিত বুমরাহ, হার্ডিক পান্ডিয়া। যাদের ছাড়া ভারতীয় দল এখন কল্পনা করা যায়। ভুবনেশ্বর কুমারও আছেন। আর কেএল রাহুল, যুজবেন্দ্র চাহালের মতো ক্রিকেটাররা বিরাটের পক্ষে। বিরাটের কারণেই ভারতীয় দলে আম্বাতি রাইডু জায়গা পাননি। মোহাম্মদ শামিকে গুরুত্বপূর্ণ সময়ে দল থেকে বাদ দেওয়া হয়েছে। কিউইদের বিপক্ষে ভারত একজন পেসার বেশি নিয়ে খেলতে পারতো।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত