সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯

ভিআইপিরা পরে যাবেন, সাধারণ মানুষ আগে : মমতা

সাধারণ মানুষের যাতায়াতের ব্যবস্থা আগে; তারপরই যাবেন ভিআইপিরা- এমনই মন্তব্য করেছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতা বিমানবন্দর থেকে শহরে যাওয়ার পথে পুলিশকে সতর্ক করে তিনি এ মন্তব্য করেন বলে আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে।

মুখ্যমন্ত্রীর নির্দেশ, ‘প্রয়োজনে আমি দাঁড়াব। আমার জন্যে সাধারণ মানুষের যাতায়াতে অসুবিধা হলে আমি মানব না।’ চলাচলের পথে পুলিশি নিরাপত্তায় ‘বাড়াবাড়ি’ দেখে একাধিক বার গাড়ি থেকে নেমে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এ দিন মমতা চেন্নাই থেকে কলকাতায় ফেরেন। বিমানবন্দর থেকে শহরে ঢোকার পরে প্রথমে তেঘরিয়া মোড়ের কাছে তার নজরে পড়ে, সার্ভিস রোডে অনেক গাড়ি সারি দিয়ে দাঁড়িয়ে। তখনই গাড়ি থেকে নেমে ট্রাফিক কর্মীদের মুখ্যমন্ত্রী জিজ্ঞাসা করেন, তিনি যাচ্ছেন বলেই কি রাস্তা বন্ধ করে গাড়ি দাঁড় করানো হয়েছে?

সূত্রের খবর, এর পর তিনি ঘটনাস্থলে হাজির পুলিশ কর্তাদের নির্দেশ দেন, আগে সাধারণ মানুষ, পরে ভিআইপি। প্রায় ১০ মিনিট মুখ্যমন্ত্রী রাস্তায় দাঁড়িয়ে থেকে অন্য গাড়ির যাতায়াত চালু করে দেন। তাকে রাস্তায় দেখে ভিড় বাড়ে। তাদের সঙ্গে কথা বলে ফের রওনা দেন মুখ্যমন্ত্রী।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত