শুক্রবার, ২২ অক্টোবর ২০২১

মধ্যনগর থানা অবশেষে উপজেলা হচ্ছে

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে মধ্যনগরবাসীর স্বপ্নপূরণ। মধ্যনগরবাসীর দীর্ঘদিনের দাবি ও বহুল প্রত্যাশিত মধ্যনগর থানাকে উপজেলায় বাস্তবায়ন হচ্ছে শুনে আপনারা সবাই আনন্দিত হবেন। প্রশাসনিক পূনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি (নিকার) এর মিটিং আগামী ২৬ জুলাই সোমবার ২০২১ সালে অনুষ্ঠিত হবে। সেখানে মধ্যনগরবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত দাবি মাননীয় প্রধানমন্ত্রী একান্ত অনুগ্রহে বাস্তবায়ন হবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি।

উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরেই ২০০১ সালে মধ্যনগর উপজেলার করণের প্রস্তাব গৃহিত করেছিলেন ৮৬তম নিকারের বৈঠকে পরবর্তীতে ৮৮তম নিকারের বৈঠকে বেগম খালেদা জিয়া বিভিন্ন কারণ দেখিয়ে তা বাতিল করে দেয়। পূনরায় মধ্যনগরকে উপজেলায় বাস্তবায়নের জন্য আমরা সকল নিয়মকানুন ও প্রশাসনিক সব রকম ক্রাইটেরিয়া পূরন করে, আমাদের সকলের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর একান্ত অনুগ্রহে মধ্যনগর থানাকে উপজেলায় রূপান্তর করা হচ্ছে। এটা শুধু মধ্যনগরবাসীর স্বপ্ন নয় এটা আমার পুরু হাওরবাসী তথা আমার দীর্ঘদিনের লালিত স্বপ্নের বাস্তবায়ন হতে চলছে।

আসুন আমরা সবাই মিলে একে অপরের সহায়তা করি ও জাতীর জনক বঙ্গবন্ধুর সোনার বাংলার গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করি। মহামারী করোনায় সকলে ঘরে থাকি, নিরাপদে থাকি, আপনি সুরক্ষায় থাকলে পরিবার সুরক্ষিত থাকবে আর প্রতিটি পরিবার সুরক্ষিত থাকলে পুরু দেশ ও জাতি সুরক্ষিত থাকবে। আপনাদের সকলের ভালবাসা ও দোয়া আমার এগিয়ে যাবার প্রেরণা।

আপনাদের সেবা ও উন্নয়ন করাই আমার মূল লক্ষ্য আসুন দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে একসাথে মিলে মিশে কাজ করি। মধ্যনগর উপজেলা সহ হাওর বাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা ও মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই। আরো ধন্যবাদ জানাই যারা এই উপজেলা বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের ও বিভাগের কর্তৃপক্ষ বৃন্দগণকে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

(সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন এমপি’র ফেসবুক পোস্ট থেকে লেখাটি নেওয়া)


© সর্বস্বত্ব সংরক্ষিত