সোমবার, ২৯ নভেম্বর ২০২১

মাদকের গডফাদার আফজাল পুলিশের জালে ধরাশায়ী

অরিন্দম মাহমুদ ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে অপ্রতিরোধ্য মাদকের গড ফাদার পুলিশের সোর্স পরিচয়দানকারী এলাকার মাদক সম্রাট খ্যাত আফজাল হোসেন পুলিশের জালে ধরাশায়ী। থানার মামলা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ধামইরহাট থানার অফিসার এস.আই আমিরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স সেননগর গ্রামের জামাল উদ্দিনের ছেলে আফজাল হোসেন (৩০)কে ইয়াবাসহ ২৬ এপ্রিল রাত ৯ টার দিকে ক্যান্টিন মোড় থেকে আটক করে।
এলাকাবাসীর অভিযোগ উপজেলা ক্যান্টিন মোড়স্থ্য এলাকায় মুদি ও প্রেট্রোল ব্যবসার আড়ালে বিভিন্ন সময় নেশা জাতীয় দ্রব্য বিক্রয় করে আসছিল। তাকে গ্রেফতারের পর পুরো ধামইরহাট বাসী স্বস্তির নিশ্বাস ফেলেছেন, এমনও জনশ্রুতি আছে যে, সে বিভিন্ন চায়ের দোকানগুলোতে নেশা জাতীয় দ্রব্য পাইকারি বিক্রয় করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে নিয়ে যায়। এ বিষয়ে ধামইরহাট থানায় একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আসামীকে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, থানা পুলিশ কাউকেই ছাড় দেবেনা সে যত বড় মাপের ব্যক্তিই হোক না কেন। পুলিশেরসোর্স পরিচয় দানকারী মাদক সম্রাট  আফজাল থানা হাজতে থাকাবস্থায় স্থাণীয় সাংবাদিক ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে হুংকার ছেড়ে বলে যে, ‘আগে জামিনে আসি, পরে দেখে নেব।” তথ্য অনুসন্ধানে জানা গেছে, অত্র উপজেলায় প্রায় অর্ধশতাধিক স্থানে মাদক ব্যবসা সে নিজেই নিয়ন্ত্রন করতো বলে অভিযোগ উঠেছে। এলাকাবাসীর দাবী তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসবে মাদক ব্যবসার সাথে জড়িত আরও অনেক রাঘব বোয়ালদের নাম।


© সর্বস্বত্ব সংরক্ষিত