মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ল শিশু

স্বামী-সন্তানসহ ব্যাটারিচালিত ভ্যানে করে বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে প্রাণ হারিয়েছেন মা ও ছেলে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় মায়ের কোলে ছিল তার ৮ মাস বয়সী সন্তান। বাসের ধাক্কায় ওই শিশু তার মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। নিহত দুজন হলেন কাশিয়ানী উপজেলার ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮ মাসের ছেলে নূর মোহাম্মদ কাজী। এ ছাড়া আহত হয়েছেন পরিবারটির তিন সদস্য।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, মীরা কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামী রফিক কাজীর ব্যাটারিচালিত ভ্যানে করে পরিবারের সদস্যদের নিয়ে ফলসী গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথে মিল্টন বাজারে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি বাস তাদের ভ্যানকে ধাক্কা দেয়। এতে মায়ের কোল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় শিশু নূর মোহাম্মদ। ঘটনাস্থলেই শিশুটি মারা যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীরা বেগমকে মৃত ঘোষণা করেন।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত