রবিবার, ০৩ জুলাই ২০২২

মুন্সীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ ২ জন নিহত ও আহত ৩ জন।

বুধবার সকাল ১০ টার দিকে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের উপজেলার মাশুরগাঁও পুরাতন ফেরিঘাট এলাকায় একটি অজ্ঞাত প্রাইভেটকার মো. আজাদ শেখ (৪১) নামে এক আনসার সদস্যকে পিছন থেকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আজাদ শ্রীনগরের মাশুরগাঁও গ্রামের আব্দুর রহমান শেখের পুত্র। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় মো. আজাদ শেখকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

উপজেলার পাটাভোগ ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ খান মুন জানান, আজাদ শেখকে ঢাকা নেয়ার পথে মারা যায়। সে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় আনসার সদস্য হিসেবে দায়িত্ব পালন করতেন।

অপরদিকে দুপুর ২ টায় শ্রীনগরের চকবাজার ডাকবাংলো মোড়ে মালবাহী একটি ট্রাক যাত্রীবোঝাই অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই কিশোর নুরনবী (১৪) মারা যায়। সে একই উপজেলার ষোলঘর এলাকার নূরুল হকের পুত্র। এ সময় শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা এলাকাবাসীর সহযোগীতায় আহত তুষার (১৭), রুবেল (২৫) ও জিহাদকে (১৮) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।


© 2022 - Deshbarta Magazine. All Rights Reserved.