সোমবার, ১৮ জানুয়ারি ২০২১

মৃত্যুর পরে ফিরে এল জবা!

ভারতীয় টিভি সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হলো ‘কে আপন কে পর’। এই সিরিয়ালের মূল চরিত্র জবা সেনগুপ্ত সবাইকে অবাক করে মৃত্যুর পরে গলায় ব্যান্ডেজ বেঁধে ফিরে এলো। তার এই ফিরে আসায় সোশ্যাল মিডিয়াই ট্রোলের শিকার হচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

জবা হল অনেকটা অ্যামিবার মতো। সোশ্যাল মিডিয়ায় এ ভাবেই ট্রোল করা হচ্ছে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের এই অভিনেত্রীকে। ধারাবাহিকে মৃত্যুর পর সশরীরে ফিরে আসায় জবার নামের পাশে জুড়ে গেলো অমর এর তকমা। তাকে তুলনা করা হল অ্যামিবার সঙ্গে। সে নাকি সেই এককোষী প্রাণীর মতো যাকে মেরে ফেলা প্রায় অসম্ভব।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, ভারতীয় সিরিয়ালে এমন অবাক করা ঘটনা নতুন নয়। এই জবাই এর আগে একবার বোম ডিফিউজ করা, রাতারাতি পড়াশোনা শিখে উকিল এবং তার পর বিচারক হয়ে যাওয়া নিয়ে ট্রোলের বন্যা ছুটেছে। ধারাবাহিকের ২৪ নভেম্বরের এপিসোডে দেখানো হয় জবার জা তন্দ্রা এবং জামাই বিশান তাকে একটি শুনশান জায়গায় নিয়ে হাড়িকাঠে চড়িয়ে বলি দেয়। কিন্তু সবাইকে অবাক করে এর পরেই জবা ফিরে আসে। গলায় শুধু একটা ব্যান্ডেজ বেঁধে সে এক্কেবারে ফিট। মুখে মেকআপ, ঠোঁটে লিপস্টিক আর কপালে ছোট্ট টিপে জবার ‘ভূত’ তাক লাগানো সুন্দরী। এরপর ‘খুনি’ জামাইকে জব্দ করার জন্য ছদ্মবেশ ধরে জবা। শুধু তাই নয়, একসাথে বসে রীতিমত কথাবার্তাও বলে তার সাথে।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত