শুক্রবার, ৩০ জুলাই ২০২১

মেসিকে পেতে প্রস্তাব দিল ব্রাজিলের সবচেয়ে বাজে ক্লাব

বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়েছে আর্জেন্টাইন তারকার। অর্থাৎ ‘ফ্রি এজেন্ট’ হয়ে গেছেন তিনি। ১ জুলাই থেকে কোনো ট্রান্সফার ফি ছাড়াই মেসিকে দলে নিতে পারবে যে কোনো দল।

আর সেই সুযোগে মেসিকে অদ্ভুত সব শর্ত রেখে প্রস্তাব দিয়েছে ব্রাজিলের একটি অখ্যাত ক্লাব, নাম ইবিজ স্পোটর্স ক্লাব। ক্লাবটিকে ‘বিশ্বের সবচেয়ে বাজে ক্লাব’ বলা হয়। কারণ টানা প্রায় চার বছর কোনো ম্যাচই জেতেনি তারা।

আর এমন বাজে ক্লাব মেসিকে প্রস্তাব দিল তাদের দলে ভেড়ার।

নিজেদের টুইটার পেজে ছয়টি হাস্যকর শর্ত রেখে মেসিকে প্রস্তাব দিয়েছে গিনেস বুকে হারের বিশ্বরেকর্ড তোলা ইবিজ স্পোটর্স ক্লাব।

নিজেদের অফিসিয়াল টুইটার পেজে তারা লিখেছেন— ‘আজ (বুধবার) বার্সার সঙ্গে মেসির চুক্তির শেষ দিন। আগামীকাল থেকে নতুন ক্লাবে যুক্ত হবেন মেসি। স্বাক্ষর করুন, মেসি।’

পোস্টের সঙ্গে একটি চুক্তিপত্রের ছবি সংযোজন করেছে ইবিস স্পোর্ট ক্লাব। যেখানে ছয়টি অদ্ভুত প্রস্তাব লেখা রয়েছে।

প্রথমটি হলো— মেসির সঙ্গে চুক্তিটি হবে ১৫ বছরের, যা শুরু হবে ১ জুলাই থেকে। মেসির পারিশ্রমিক হবে ক্লাবের আয়ের ওপর ভিত্তিতে।

দ্বিতীয়ত ক্লাবের হয়ে বেশি বেশি গোল করতে পারবেন না মেসি। চ্যাম্পিয়ন হওয়াও যাবে না। এতে ইবিস স্পোর্ট ক্লাবের পরাজয়ের বিশেষ ‘ঐতিহ্য’ক্ষুণ্ন হবে।

তৃতীয়ত ইবিস স্পোর্ট ক্লাবে বার্সেলোনার মতো ১০ নম্বর জার্সি পরতে পারবেন না মেসি। কারণ ইবিসে ১০ নম্বর জার্সি পরে খেলতেন মাউরো শাম্পু। যিনি ১৯৮৭ থেকে ১৯৯৫ পর্যন্ত খেললেও, কোনো গোল করেননি। তার সম্মানে সেই জার্সি আর কাউকে দেওয়া হবে না।


© দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত