বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

যোগাযোগ করলেই চুপ হয়ে যাব বিষয়টি তেমন না : মাশরাফি

বাংলাদেশ দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা সাফ জানিয়ে দিয়েছেন তিনি কখনও অন্যায়ের সঙ্গে আপস করেননি, ভবিষ্যতেও আপস করার পক্ষে নন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্তাব্যক্তিদের কর্মকাণ্ডে সাকিব আল হাসানের মতোই ক্ষুব্ধ জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি। 

নড়াইল এক্সপ্রেস খ্যাত এই তারকা পেসার বলেছেন, আমার সঙ্গে যোগাযোগ করা বিসিবির এখন জরুরি না। কারণ আমি ক্রিকেট বোর্ডের বেতনভুক্ত ক্রিকেটার নই, আবার ক্রিকেট বোর্ডের কোনো কর্মকর্তাও নই। আমি মারাও যেতে পারতাম। সেক্ষেত্রে দৃশ্যপট অন্যরকম হতে পারত। 

ক্রিকেট থেকে অবসরের আগেই জাতীয় নির্বাচনে অংশ নিয়ে নড়াইল-২ আসন থেকে সংসদ সদস্য হওয়া মাশরাফি আরও বলেছেন, আমার সঙ্গে যোগাযোগ করলেই যে আমি চুপ হয়ে যাব বিষয়টি তেমনও নয়। আবার আমার সঙ্গে যোগাযোগ করলেই যে তারা ঠিক হয়ে যাবে ব্যাপারটা তেমন না। আপনার আউটকাম নির্ভর করছে সামনে কীভাবে চলবে।

বেসরকারি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে মাশরাফি আরও বলেছেন, ক্রিকেট থেকে বিদায়ের সময় আমাকে যে অসম্মান করা হয়েছে সেটা তো আর ফিরে পাব না; কিন্তু আশা করি সামনে সাকিব, তামিম, মুশফিক, মাহমুদউল্লাহদের মতো সামনে যারাই ক্রিকেট থেকে বিদায় নেবে তাদের বিদায়টা যেন অন্তত আনন্দঘন পরিবেশে হয় এবং এই পরিবেশটা যেন আমাদের ক্রিকেটে তৈরি হয়।


© সর্বস্বত্ব সংরক্ষিত