সোমবার, ৩০ নভেম্বর ২০২০

রাজধানীতে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

রাজধানীতে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এরমধ্যে উত্তরায় নিজের ঘরে খন্দকার ফাকিহা নুর (২২) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে। আবার ধানমন্ডিতে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে আরনাজ আহমেদ (১৯) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার সকালে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। অন্যদিকে বৃহস্পতিবার গভীর রাতে ছাদ থেকে পড়ে আরনাজ মারা যান। তবে তার মৃত্যু দুর্ঘটনা, না-কি আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, উত্তরা-৪ নম্বর সেক্টরের সাত নম্বর সড়কের ২৯ নম্বর বাসায় পরিবারের সঙ্গে থাকতেন ফাকিহা। তার বাবা খন্দকার আনোয়ার হোসেন ও মা রোজী বেগম। সকালে তারা মেয়েকে ডাকাডাকি করে সাড়া পাননি। পরে মেয়ের কক্ষে ঢুকে তার ঝুলন্ত দেহ দেখতে পান। দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক জানান, আগেই তার মৃত্যু হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, প্রাথমিকভাবে এ ঘটনাকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্নিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।


©  দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত