শনিবার, ২৩ অক্টোবর ২০২১

রাজধানীর রায়েরবাগে বাসা থেকে তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর কদমতলীর রায়েরবাগে একটি বাসা থেকে জান্নাতুল ফেরদৌস (২০) নামে এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দেয়ালে লেখা ছিল- ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’।

মৃত্যুর আগে জান্নাতুল ওই লেখা লিখেছে বলে ধারণা পুলিশ ও স্বজনের। রোববার দুপুরে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।কদমতলী থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, ঘরে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় জান্নাতুলের লাশ উদ্ধার করা হয়। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। তবে আত্মহত্যার কারণ নিশ্চিত হওয়া যায়নি।

জান্নাতুলের বন্ধু মো. রিপন জানিয়েছেন, এক তরুণীর সঙ্গে জান্নাতুলের প্রেমের সম্পর্ক ছিল। মাস তিনেক আগে তাদের সম্পর্ক ভেঙে যায়। প্রেমের কারণে আত্মহত্যার পথ বেছে নিল কিনা, তা নিশ্চিত হওয়া যায়নি। তারা কয়েক বন্ধু মিলে কয়েকদিন আগে সিলেটে ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে শুক্রবার তারা ঢাকায় ফেরেন। জান্নাতুল একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন। তিনি বাবা-মায়ের একমাত্র ছেলে। তার বাবার নাম লিটন বেপারী।

লিটন জানান, প্রতিদিনের মতো শনিবার রাতে তার ছেলে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। সাধারণত তিনি সকাল ১০টা পর্যন্ত ঘুমান। রোববার ওই সময় জেগে না ওঠায় তার মা ঘরে গিয়ে দেখেন- ছেলে ফ্যানের সঙ্গে ঝুলছে।


© সর্বস্বত্ব সংরক্ষিত