বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

সন্তানের সামনে প্রকাশ্যে পিতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

এবার প্রকাশ্যে দিবালোকে শিশু সন্তানের সামনে রাসেল ভূঁইয়া (৩২) নামের এক পিতাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ব্যস্ততম মোগরাপাড়া চৌরাস্তার এলাকায় একটি চাইনিজ রেস্টুরেন্টের ভেতর এ ঘটনা ঘটে।

পরে আশংকাজনক অবস্থায় রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর সন্ত্রাসীরা অস্ত্র হাতে বীরদর্পে ঘটনাস্থল ত্যাগ করে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চাইনিজ রেস্টুরেন্টের ম্যানেজার আরিফকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ। ঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল হক ভূঁইয়ার বড় ছেলে ব্যবসায়ী রাসেল ভূঁইয়া তার পাঁচ বছর বয়সী মেয়ে রাইসা ও চার বছর বয়সী ভাতিজা সানজিদকে নিয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার ব্যস্ততম এলাকায় আইয়ুব প্লাজায় অবস্থিত এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে যান। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা স্থানীয় ১০/১২জন সন্ত্রাসী অস্ত্র নিয়ে রেন্টুরেন্টে প্রবেশ করে।

পরে তারা রাসেলকে তার শিশু সন্তানের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কোপাতে থাকে। আতংকে আশপাশের লোকজন সরে যায়। এসময় রাসেল আত্মচিৎকার করলে হামলাকারী বীরদর্পে পালিয়ে যায়। আহত রাসেল ভূঁইয়াকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহত রাসেল ভূঁইয়ার পিতা সিরাজুল হক ভূঁইয়া জানান, সম্প্রতি সন্ত্রাসী বিশাল, রাসেল ও আরাফাত আমার ছেলের কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। দাবিকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্যে কুপিয়ে মারাক্তকভাবে আহত করে। বর্তমানে সে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

আহত রাসেলের ছোট ভাই সুমন জানান, আমার বড় ভাই এনএফসি চাইনিজ রেস্টুরেন্টে খেতে গেলে স্থানীয় সন্ত্রাসী বিশাল, আরাফাত, সিফাত, রাসেল, ইমরান, বাবু, রূপচাঁন, কমল হক,সানিসহ ১০/১২জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে আমার ভাইয়ের উপর হামলা চালায়। এসময় আমার ভাইয়ের সাথে তার মেয়ে ও আমার ছেলে ছিল। ঘটনার পর সন্ত্রাসীরা অস্ত্র হাতে প্রকাশ্যে ঘটনাস্থল ত্যাগ করেন।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, ঘটনা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে রেস্টুরেন্টের ম্যানেজার আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। ঘটনার সাথে জড়িতদেরকে গ্রেফতারে তৎপরতা চলছে।


© সর্বস্বত্ব সংরক্ষিত