শুক্রবার, ৩০ জুলাই ২০২১

সাভারের আশুলিয়ায় এক শিশুকে গণধর্ষণ

সাভারের আশুলিয়ায় এক শিশুকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ রোববার সকালে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের এনায়েতপুরে ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। ভুক্তভোগীর মা বাদী হয়ে এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় দুইজনকে অভিযুক্ত করা হয়েছে। তারা হলেন, এনায়েতপুর গ্রামের আমির হোসেনের ছেলে আরাফাত (২৮) ও তার ভাড়াটিয়া সেন্টু মিয়া (৩০)। জানা গেছে, ঘটনার পর গা ঢাকা দিয়েছেন আসামিরা।

ভুক্তভোগী শিক্ষার্থীর সঙ্গে কথা বলে জানা গেছে, স্ত্রী অসুস্থ থাকায় সেন্টু মিয়ার চিকিৎসক ডাকতে যাবেন বলে তাকে ডেকে নেন। তাকে স্ত্রীর পাশে রেখে তিনি ডাক্তারের কাছে যাবেন বলে জানান। কিন্তু সেন্টুর বাসায় তার স্ত্রীকে না পেয়ে শিশুটি নিজের বাসায় ফিরে যাওয়ার চেষ্টা করে। এ সময় বাড়ির মালিকের ছেলে আরাফাত সেখানে এসে সেন্টুসহ তাকে ভয়ভীতি দেখিয়ে ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন। শিশুটি চিৎকার শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে। কিন্তু কৌশলে পালিয়ে যান আরাফাত ও সেন্টু।

ভুক্তভোগীর মা অভিযোগ করে জানান, থানায় যাওয়ার আগে বিষয়টি তারা স্থানীয় প্রভাবশালীদের জানিয়েছিলেন। কিন্তু প্রতিকার পাননি বরং স্থানীয়দের বিরুদ্ধে অভিযোগ করলে তাকে এই এলাকার ছেড়ে যেতে হবে বলে হুমকি দেওয়া হয়।


© দেশবার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত